ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাস্ক না পরে অনুষ্ঠানে আসায় প্রতিমন্ত্রীর ক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
মাস্ক না পরে অনুষ্ঠানে আসায় প্রতিমন্ত্রীর ক্ষোভ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠান/ ছবি: বাংলানিউজ

বরিশাল: মাস্ক না পরে অনেকে অনুষ্ঠানস্থলে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামিম।  

এসময় তিনি সবাইকে স্বাস্থ্য সচেতন হয়ে মাস্ক ব্যবহারের অনুরোধ জানান।

বরিশাল সদর উপজেলার সায়েস্তাবাদ ইউনিয়নের দক্ষিণ চরআইচা গ্রামে শুক্রবার (১৪ আগস্ট) বেলা ১১টায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে অংশ নেন প্রতিমন্ত্রী। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় হঠাৎ তিনি বলেন, আমি এখানে বসে দেখছি আপনারা অনেকেই মাস্ক নিয়ে আসেননি। কিন্তু অনুরোধ করি, আপনারা মাস্ক ব্যবহার করুন। এতে একজন থেকে অন্যজন সংক্রমিত হওয়ার শঙ্কা কমবে, গতকালও বরিশালে ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  

তিনি বলেন, বাংলাদেশ যে গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছিলো করোনা ভাইরাসের জন্য তা কিছুটা ব্যাহত হয়েছে। কিন্তু আমরা থেমে নেই, প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত আছে, কিছুটা থমকে গেলেও আমরা ঘুরে দাঁড়িয়েছি।  

বক্তব্যের পর প্রতিমন্ত্রী মঞ্চ থেকে নেমে বৃক্ষরোপণ করেন।

দক্ষিাণাঞ্চল পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মো. হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মাহমুদুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক এ এম আমিনুল হক এবং জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।