ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১০ কর্মকর্তা পুলিশ হেফাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ১০ কর্মকর্তা পুলিশ হেফাজতে

যশোর: যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রের সহকারী পরিচালকসহ ১০ কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

তাদের শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচারক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্ববধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোস্যাল কাউন্সিলর মুশফিকুর রহমানসহ ১০ কর্মকর্তা-কর্মচারী রয়েছেন।

সবার নামপরিচয় জানা যায়নি।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুর সোয়া ২টায় যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও বলেন, অনাকাঙ্খিত এ ঘটনার পর থেকেই প্রকৃত তথ্য উদঘাটনে তদন্ত করছে পুলিশের একাধিক টিম। এরই অংশ হিসেবে ওই ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন কিশোরদের অভিযোগের পরিপ্রেক্ষিতে কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এটাকে আটক কিংবা গ্রেফতার বলা যাচ্ছে না।

এক প্রশ্নের জবাবে এসপি আশরাফ হোসেন বলেন, কোনো সরকারি কর্মকর্তা-কর্মচারী জেনে-শুনে খুন-খারাপি করবে না এটাই আমার বিশ্বাস। ফলে আমাদের তদন্তের ভুলের কারণে কোনো সরকারি চাকরিজীবীর জীবন যাতে অন্য দিকে মোড় না নেয় কিংবা অবহেলাজনিত কারণে এ ঘটনা ঘটলো কিনা সেসব বিষয় তদন্ত করতেই তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তথ্যপ্রমাণে কেউ জড়িত প্রমাণিত হলে অবশ্যই তাকে শাস্তির আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।