ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
দিনাজপুরে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ প্রতীকী

দিনাজপুর: দিনাজপুরে বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

গ্রেফতাররা হলেন- দিনাজপুর সদর উপজেলার উমরপাইল বালুপাড়া এলাকার আমজাদ আলীর ছেলে বুলবুল (১৮), সুইপার কলোনি এলাকার রংবাজ কুমারের ছেলে শান্তু কুমার (২০) ও মিশনরোড এলাকার ওবায়দুল সরকারের ছেলে পাতা সরকার (১৮)।  

জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ঘুরতে নিয়ে যাওয়া কথা বলে মেয়ে বন্ধুকে (ধর্ষণের শিকার) দিনাজপুর সদর উপজেলার কাউগা এলাকায় নিয়ে যান শান্তু কুমার। পরিকল্পনা অনুযায়ী সেখানে আগে থেকেই অবস্থান নেওয়া অন্য দুই বন্ধু বুলবুল ও পাতা সরকারের সঙ্গে দেখা হয় তাদের। সে সময় তারা মেয়েটিকে একটি বাড়িতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে রাতে বিষয়টি কোতয়ালী থানায় জানালে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করে পুলিশ। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আটকদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার এসআই হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতেই অভিযুক্ত ওই তিন আসামিদের আটক করা হয়েছে। এ ঘটনায় অপহরণ করে গণধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।