ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর কারণেই দেশের ক্রীড়াজগত আজ সমৃদ্ধ: রেজাউল করিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
প্রধানমন্ত্রীর কারণেই দেশের ক্রীড়াজগত আজ সমৃদ্ধ: রেজাউল করিম সহায়তার চের দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, করোনা মহামারির মধ্যেও এগিয়ে যাচ্ছে দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই এটা সম্ভব হয়েছে।

তিনি বিশ্বের মধ্যে করোনাসহ সব দুর্যোগপূর্ণ পরিস্থিতি মোকাবিলায় একজন সফল রাষ্ট্রপ্রধান। তারই নেতৃত্বের কারণে দেশ আজ ক্রীড়ায় সমৃদ্ধ হয়েছে।  তিনি করোনায় কর্মহীন ও অসহায় প্রত্যেক পেশাজীবীকে প্রণোদনা দিচ্ছেন।  

শুক্রবার (১৪ আগস্ট) দুপুর ১২টার দিকে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে আয়োজিত আর্থিক সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

এ সময় তিনি আরো বলেন, ৭৫’র ১৫ আগস্ট ছোট অবুঝ শিশু রাসেলকে যারা হত্যা করেছে তারা মানুষ নয়।  

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. গোলাম মাওলা নকীবের সভাপতিত্বে  অনুষ্ঠিত ওই সভায় বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা অতিরিক্ত প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু প্রমুখ।

এ সময় জেলার ৪৭ জন অস্বচ্ছল খেলোয়াড় ও সংগঠকদের মধ্যে যারা করোনার কারণে আয়হীন হয়ে পড়েছেন এমন খেলোয়াড়ের মধ্যে নগদ ৭ হাজার টাকা করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।