ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মৃত বেড়ে ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মৃত বেড়ে ৬ ছবি: প্রতীকী

সিলেট: সিলেটে বাস ও সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে মৃত বেড়ে দাঁড়িয়েছে ছয়জনে। নিহতদের মধ্যে একজন নারী, তিনজন শিশু, দু’জন পুরুষ রয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুরে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার ভাদ্র গ্রামের আওয়াল মিয়ার স্ত্রী হামিদা (২৮), তার বোনের মেয়ে ওসমানীনগর উপজেলার পশ্চিম ব্রাহ্মণগাঁও গ্রামের কামরুজ্জামানের দুই শিশু কন্যা খাদিজা (২) ও করিমা (৪), একই গ্রামের ফজলু মিয়ার শিশুকন্যা আরিফা (১২), ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে অটোরিকশাচালক জুনেদ (২৮) ও শুক্রবার (১৪ আগস্ট) ভোর রাতে মারা যান অটোরিকশাচালকের সহযোগী। তবে তার নাম জানা যায়নি।

সিলেট শেরপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক মো্. এরশাদুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ঘটনার পর পাঁচজন মারা যান। শুক্রবার ভোর রাতে আরেকজনের মৃত্যু হয়। তারা সবাই একে অপরের আত্মীয়।  

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে আসা মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে মৌলভীবাজার অভিমুখী অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক মারা যায়। গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরও পাঁচজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।