ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

সিনহা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
সিনহা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ, ফাইল ফটো

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে।  

র‌্যাব-১৫এর সহকারী পুলিশ সুপার জামিল আহমদের পরিবর্তে এ মামলায় তদন্ত কর্মকর্তা হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খায়রুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়েছে।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।  

জানা যায়, বৃহস্পতিবার (১৩ আগস্ট) ৪ পুলিশ সদস্য এবং পুলিশের করা মামলার ৩ সাক্ষীকে রিমান্ডে নেওয়ার কথা ছিল র‌্যাবের। সকাল ১১টার দিকে কক্সবাজার জেলা কারাগারে গিয়েছিলেন মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের একটি টিম। তারা দীর্ঘক্ষণ জেল সুপারের অফিসে বসেছিলেন। পরে আসামিদের না নিয়েই ফিরে যায় র‌্যাবের এ দলটি।  

এদিকে, র‌্যাব-১৫এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমদ জানিয়েছেন, কিছু সমস্যার কারণে এই মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে তাদেরকে শুক্রবার (১৪ আগস্ট) রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান তিনি।

রিমান্ড মঞ্জুর হওয়া ৪ আসামি কনস্টেবল সাফানুর করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল আবদুল্লাহ আল মামুন ও এএসআই লিটন মিয়া এবং পুলিশের করা মামলার ৩ সাক্ষী নুরুল আমিন, মোহাম্মদ আয়াজ ও নেজাম উদ্দিন।  

বাংলাদেশ সময়: ০২৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২০
এসবি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa