ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

জাতীয়

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫ .

সিলেট: সিলেটে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষে নারী-শিশুসহ ৫ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার সাদিপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওসমানীনগর উপজেলাধীন পশ্চিম ব্রাহ্মণগাঁও গ্রামের কামরুজ্জামানের দুই শিশু কন্যা খাদিজা (২) ও করিমা (৪), একই গ্রামের ফজলু মিয়ার শিশুকন্যা আরিফা (১২), মৌলভীবাজার সদর উপজেলার ভাদ্র গ্রামের আওয়াল মিয়ার স্ত্রী হামিদা (২৮) ও ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে অটোরিকশা চালক জুনেদ আহমদ (২৮)।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে আসা মামুন পরিবহণের সঙ্গে মৌলভীবাজার অভিমুখী সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক ঘটনাস্থলে মারা যান। অন্যদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

সিলেট শেরপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. এরশাদুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে সিএনজি অটোরিকশা চালক জুনেদ আহমদ ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তিনি ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে।

এ ঘটনায় হাসপাতালে আরো ৪ জন নিহত হওয়ার খবর পেয়েছেন তিনি।

তবে ওসমানী মেডিক্যাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফারুক আহমদ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় চালক ও নারী-শিশুসহ ৫ জন মারা গেছেন। এরমধ্যে হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এনইউ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa