ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

এমপি খোকনসহ পরিবারের সাতজন করোনায় আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমপি খোকনসহ পরিবারের সাতজন করোনায় আক্রান্ত মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন

মেহেরপুর: মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন ও তার স্ত্রী লাইলা আরজুমান শিলাসহ পরিবারের সাতজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. রিয়াজুল আলম।

 

তিনি জানান, সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী লাইলা আরজুমান শিলা, বড় ছেলে সাদিউজ্জামান সাইফ, ছোট ছেলে সামিউজ্জামান সামি, গাড়িচালক রাশেদুজ্জামান, গৃহপরিচারিকা জাহিদ হোসেন ও ব্যক্তিগত ফটোগ্রাফার শামীম পারভেজ দৌলার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। গত ১১ আগস্ট সংসদ সদস্যের পরিবারের আটজনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পলিমার চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাবে পাঠানো হয়েছিল। এদের মধ্যে ওই সাতজনের পজিটিভ ও একজনের নেগেটিভ এসেছে। তবে আক্রান্তরা সবাই সুস্থ রয়েছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।  

এদিকে মেহেরপুর জেলায় বৃহস্পতিবার পাওয়া ২৪টি নতুন ফলাফলের মধ্যে ১০ জনের করোনা পজিটিভ এসেছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa