ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় অভিযুক্ত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
বাগেরহাটে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় অভিযুক্ত আটক হাসিব সরদার, ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে মসজিদের সিঁড়িতে ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় মূল অভিযুক্ত হাসিব সরদারকে (২২) আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কচুয়া উপজেলা শহর থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ হাসিবকে আটক করে।

 

এর আগে বুধবার মারগিবের নামাজ পড়তে মসজিদে ঢোকার সময় সময় সিঁড়িতেই  সুপারি ব্যবসায়ী মফিজুল ইসলাম সরদারকে গলা কেটে হত্যা করে পালিয়ে যান হাসিব ও তার সহযোগীরা।

আটক হাসিব সরদার মোরেলগঞ্জ উপজেলার কুমারখালী গ্রামের লোকমান সরদারের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, বুধবার সন্ধ্যায় হত্যাকাণ্ডের খবর শুনে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। এরপর পুলিশ স্থানীয় জনগণ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে হত্যাকারী সম্পর্কে নিশ্চিত হয়। অভিযুক্ত হাসিবকে আটক করার জন্য রাতেই মোরেলগঞ্জ থানা পুলিশের একাধিক টিম বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। একপর্যায়ে পরদিন দুপুরে কচুয়া উপজেলা সদরের থানা এলাকা থেকে হাসিবকে আটক করা হয়। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তা জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ  সময়:   ১৮৪১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।