ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ১০ দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকারটি

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া এলাকায় বাসের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে রুহুল আমীন (৪৫) নামে এক পাট ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন যাত্রী।

 

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুলের বাড়ি খুলনার দৌলতপুর উপজেলায়। তিনি ভাইকে সঙ্গে  নিয়ে প্রাইভেটকারে করে পাট কেনার জন্য গোপালগঞ্জের মুকসুদপুরে যাচ্ছিলেন।    

গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবু নাঈম বাংলানিউজকে জানান, বিকেলে মাওয়া ঘাট থেকে খুলনারগামী সেতু ডিলাক্সের যাত্রীবাহী একটি বাস গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়া এলাকায় এলে খুলনার দৌলতপুর থেকে ছেড়ে আসা মুকসুদপুরগামী একটি প্রাইভেটকারে সঙ্গে সংঘর্ষ হয়। এসময় বাস ও প্রাইভেটকারটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারের তিনজন (রুহুল, তার ভাই ও চালক) ও বাসের আটজন যাত্রী আহত হন। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় প্রাইভেটকারে থাকা রুহুলকে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। অন্য আহতদের ওই হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa