ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

সড়ক দুর্ঘটনায় কলেজে পড়ার স্বপ্ন পূরণ হলো না জীমের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
সড়ক দুর্ঘটনায় কলেজে পড়ার স্বপ্ন পূরণ হলো না জীমের

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলার যবসেন সড়কে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসানুল হক জীম (১৬) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে তার মরদেহ পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

 

নিহত জীম উপজেলার যবসেন গ্রামের বাসিন্দা ত্রাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল হক পাইকের ছেলে। চলতি বছরে তিনি এসএসসি পাস করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিলেন।  

কিন্তু বুধবার (১২ আগস্ট) দিনগত রাতে ঘটে যাওয়া এক সড়ক দুর্ঘটনায় তার কলেজে পড়ার সেই স্বপ্ন আর পূরণ হলো না।

আহত সূত্রে জানা গেছে, বুধবার রাতে যবসেন সড়কে বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চালকসহ চার আরোহী ছিটকে সড়কের পাশে গাছের ওপর আছড়ে পড়েন।  

গুরুতর আহতাবস্থায় জীমকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় অন্যান্য আহতদের মধ্যে সৌরভকেও শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অপর দুই আহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল জানান, সড়ক দুর্ঘটনায় আহত জীম শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছে বলে তারা জানতে পেরেছেন। তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ দেয়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa