ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

প্রতিটি দুর্যোগে আমরা জনগণের পাশে আছি: পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
প্রতিটি দুর্যোগে আমরা জনগণের পাশে আছি: পলক বিভিন্ন রোগে আক্রান্তদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ করেন জুনাইদ আহমেদ পলক, ছবি: বাংলানিউজ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকার প্রতিটি দুর্যোগে জনগণের পাশে আছে। আমরা মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি।

 

আমি আমার নির্বাচনী এলাকার ৭২ হাজার পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিয়েছি, যোগ করেন প্রতিমন্ত্রী।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, প্যারালাইজড, জন্মগত হ্রদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

প্রতিমন্ত্রী এসময় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেওয়া ১৯ জনের মধ্যে নয় লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানুর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ। তার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করে আসছে। করোনার এ দুর্যোগে দীর্ঘ পাঁচ মাস আমরা সবাই জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছি।  

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম সিদ্দীকি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, তাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ ধর্ম বিষয়ক রুহুল আমিন ও উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমানসহ অনেকে।  

এর আগে প্রতিমন্ত্রী একজন শারীরিক প্রতিবন্ধীকে হুইল চেয়ার দেন এবং স্বাস্থ্য ও সংবাদ কর্মীদের মধ্যে ৬৫০ পিস এন-৯৫ মাস্ক বিতরণ করেন। পরে তিনি উপজেলা সমন্বয় সভায় যোগ দেন।   

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa