ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শোক দিবসে ফ্রি চিকিৎসা দেবে ইসলামিক ফাউন্ডেশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
শোক দিবসে ফ্রি চিকিৎসা দেবে ইসলামিক ফাউন্ডেশন

ঢাকা: জাতীয় শোক দিবসে ফ্রি চিকিৎসা সেবা দেবে বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন। এ উপলক্ষে ১৫ আগস্ট দিনব্যাপী ইসলামিক ফাউন্ডেশনের আগারগাঁওয়ের প্রধান কার্যালয়, বায়তুল মোকাররম ডায়াগনস্টিক সেন্টার এবং ইসলামিক মিশনের সব কেন্দ্রে ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হবে।

একইসঙ্গে বিরাজমান করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় আলিয়া ও কওমি মাদ্রাসা, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১৬ আগস্ট থেকে অনলাইনে জুম অ্যাপসের মাধ্যমে ক্বেরাত, ৭ মার্চের ভাষণের অনুকৃতি ও উপস্থিত বক্তৃতা বিষয়ে বিভাগভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ইসলামিক ফাউন্ডেশন সহকারী জনসংযোগ কর্মকর্তা শায়লা শারমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরও জানানো হয়, যথাযোগ্য মর্যাদায় ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে সারাদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হবে। জাতীয় শোক দিবস উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশন বিভিন্ন কর্মসূচি হাতি নিয়েছে।

এসব কর্মসূচির মধ্যে রয়েছে-দেশের সব মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত, বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ গুরুত্বপূর্ণ মসজিদে কোরআন খতম ও দোয়া মাহফিল, জাতির জনকের সমাধিস্থলে কোরআন খতম ও দোয়া মাহফিল, ইসলামিক ফাউন্ডেশনের সব ইউনিটে আলোচনা সভা এবং কোরআন খতম ও দোয়া মাহফিল এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর অনলাইনে আলোচনা সভা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এইচএমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।