ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক ট্রাক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক ট্রাক  পাটুরিয়ায় পারের অপেক্ষায় ট্রাকের দীর্ঘ লাইন

মানিকগঞ্জ: পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথ পারের অপেক্ষায় পাঁচ শতাধিক পণ্যবোঝাই ট্রাক। যাত্রীবাহী পরিবহনের চাপ কিছু কমে আসায় এখন পার হচ্ছে ট্রাকগুলো।

পাটুরিয়ায় দু’টি ট্রাক ট্রার্মিনালে সাড়ে তিন শতাধিক পণ্যবোঝাই ট্রাক ও পাটুরিয়া-আরিচা সংযোগ মোড়ে আরও দেড় শতাধিক ট্রাক ফেরি পারের অপেক্ষায় রয়েছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ৩টার দিকে যাত্রীবাহী পরিবহনের পাশাপাশি পণ্যবোঝাই ট্রাক পার হচ্ছে এমন তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিসি আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বাংলানিউজকে বলেন, পাটুরিয়ায় দু’টি ট্রাক ট্রার্মিনালের অতিরিক্ত চাপ কমাতে পাটুরিয়া-আরিচা সংযোগ মোরে পণ্যবোঝাই ট্রাকগুলোকে আটকে রাখা হয়েছে। পাটুরিয়া ফেরি ঘাটের ট্রাকে চাপ কমে এলে সিরিয়াল অনুযায়ী এ ট্রাকগুলোকে পাটুরিয়া ঘাটের দিকে ছেড়ে দেওয়া হবে।  

আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান বলেন, সকাল থেকে যাত্রীবাহী পরিবহনের কিছুটা চাপ থাকায় অগ্রাধিকার ভিত্তিতে পরিবহনগুলোকে পার করা হয়েছে। তবে বিকেলে যাত্রীবাহী পরিবহনের চাপ কমে আসায় পণ্যবোঝাই ট্রাক পার করা হচ্ছে। বর্তমানে ১৫টি ফেরি দিয়ে পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথের যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।