ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা ফ্লোরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেব্রিনা ফ্লোরা মীরজাদি সেব্রিনা ফ্লোরা

ঢাকা: রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বৃহস্পতিবার (১৩ আগস্ট) তাকে অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে নিয়োগ দিয়েছে।

বিসিএস স্বাস্থ্য ক্যাডারের এ কর্মকর্তাকে চলতি দায়িত্ব দিয়ে বিকেলে আদেশ জারি করা হয়।

আগামী ২০ আগস্ট থেকে এ আদেশ কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

করোনা ভাইরাসের শুরু থেকে নমুনা পরীক্ষা এবং ব্রিফিং নিয়ে দেশের মানুষের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন মীরজাদী। পরে স্বাস্থ্য অধিদপ্তরের আরেক অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা ব্রিফিং করে আসছিলেন।

করোনার সময়ে নানা অভিযোগে সমালোচিত স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকে আবুল কালাম আজাদের পদত্যাগের পর আবুল বাসারকে নতুন মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয় সরকার।
 
অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) হোসনে আরা তহমিনা আগামী ১৯ আগস্ট অবসর উত্তর ছুটিতে যাবেন। মীরজাদী সেব্রিনা ফ্লোরা এখন অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাসারের সঙ্গে কাজ করবেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এমআইএইচ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa