ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১ প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে লুৎফর হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন আরো আটজন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লুৎফর একই এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে গাছাবাড়িয়া এলাকার লাল মিয়া মাতব্বর ও ইদ্রিস চৌকিদারের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছে। এর জের ধরে  আগেও হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। পুরনো শত্রুতার জের ধরে বৃহস্পতিবার সকালে দু’পক্ষের মধ্যে হামলা, লুটপাট ও ভাঙচুরের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে লাল মিয়ার লোকজন ইদ্রিসের পক্ষের লুৎফর হাওলাদারকে কুপিয়ে হত্যা করেন। সংঘর্ষের সময় প্রায় অর্ধশত ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়।

নিহত লুৎফর হাওলাদারের বোন নিলু বেগম জানান, সকালে হঠাৎ করেই তাদের বাড়িসহ আশপাশের বাড়িতে হামলা চালান লাল মিয়ার লোকজন। পরে তারা লুৎফরকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করেন।

মাদারীপুরের পুলিশ সুপার মাহবুব হাসান জানান, খবর পেয়ে পুলিশ লাল মিয়ার বাড়ি পাশ থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa