ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
সিরাজগঞ্জে অটোরিকশা চালককে শ্বাসরোধ করে হত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মোহাম্মদ আলী (২২) নামে এক অটোরিকশা চালককে শ্বাসরোধে হত্যা করে রাস্তার পাশে ক্ষেতের আইলে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় পাকা রাস্তার পাশে ধানক্ষেতের মধ্য থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত মোহাম্মদ আলী পাশ্ববর্তী খোকশাবাড়ী ইউনিয়নের দৌলতপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, বুধবার দিনভর অটোরিকশা চালিয়ে রাতে বাড়ি ফেরেনি মোহাম্মদ আলী। বৃহস্পতিবার সকালে ফুলকোচা এলাকায় ধানক্ষেতের আইলের পাশে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

তিনি বলেন, নিহতের দু-কান দিয়ে রক্ত ঝরছিল, গলায় কালো চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধে হত্যার পর তাকে ধানক্ষেতের আইলে ফেলে রাখা হয়েছে। কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।