ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

ওভারটেক করতে গিয়ে ধাক্কা, প্রাণ গেল হেলপারসহ দুইজনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
ওভারটেক করতে গিয়ে ধাক্কা, প্রাণ গেল হেলপারসহ দুইজনের দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আবু শাহীন (১৮) নামে এক হেলপার ও মিন্টু মিয়া (৩৫) নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার রাইগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হেলপার আবু শাহীন জেলার গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের সাহেব উদ্দীনের ছেলে। তিনি মা রেজিয়া পরিবহনের হেলপার।  

ভ্যানচালক মিন্টু মিয়া পলাশবাড়ী উপজেলার ভবানীপুর গ্রামের দুলা মিয়ার ছেলে।  

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানি বাংলানিউজকে জানান, ঢাকা থেকে মা রেজিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। পথে রাইগ্রাম এলাকায় সামনে থাকা এসএ ট্রাভেলস পরিবহনের একটি বাসকে ওভাটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মা রেজিয়া পরিবহনের হেলপার গেট থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এদিকে দুই বাসের সংঘর্ষের সময় পলাশবাড়ী থেকে কোমরপুরগামী একটি রিকশাভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় চালক মিন্টু মিয়া। তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার পুলক কুমার মজুমদার মিন্টু মিয়ার মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa