ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকীতে ডিইউজের কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকীতে ডিইউজের কর্মসূচি

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তিন দিনের পৃথক কর্মসূচি ঘোষণা করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

মঙ্গলবার (১১ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ডিইউজের এসব কর্মসূচি সফল করতে সাংবাদিক সমাজের প্রতি আহ্বান জানিয়েছেন ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু।

তিনদিনের কর্মসূচির মধ্যে বৃহস্পতিবার (১৩ আগস্ট) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার আবদুস সালাম হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ‌‘১৫ আগস্ট: নেপথ্যের কুশীলবদের বিচার কমিশন চাই’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (১৪ আগস্ট) একই সময়ে একই ভেন্যুতে দোয়া মাহফিল ও করোনাকালে সাংবাদিকদের জন্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সহয়তা দেওয়া হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক।

কর্মসূচির শেষদিন শনিবার (১৫ আগস্ট) একই সময়ে ডিইউজে নেতাদের পক্ষ থেকে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
আরকেআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa