ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

সাতক্ষীরায় দুই মাদ্রাসাছাত্র নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
সাতক্ষীরায় দুই মাদ্রাসাছাত্র নিখোঁজ নিখোঁজ ছাত্ররা

সাতক্ষীরা: সাতক্ষীরা শহরতলীর বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসার দুই ছাত্র নিখোঁজ হয়েছে।

এ ঘটনায় সোমবার (১০ আগস্ট) ও মঙ্গলবার (১১ আগস্ট) নিখোঁজ দুই ছাত্রের সন্ধানের দাবিতে সদর থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছে তাদের পরিবার।

 

নিখোঁজ হওয়া ছাত্ররা হলো- সাতক্ষীরা শহরের খড়িবিলা এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে রাহাতুল ইসলাম শাওন ও কলারোয়া উপজেলার গয়ড়া চন্দনপুর এলাকার আইয়ুব হোসেনের ছেলে ইমামুল হোসেন।

জিডি সূত্র জানায়, রাহাতুল ইসলাম শাওন ও ইমামুল হোসেন বাঁকাল দারুল হাদিস আহাম্মাদিয়া সালাফিয়া মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করে। গত ৯ আগস্ট বেলা ১১টার সময় তারা মাদ্রাসা থেকে বের হয়ে আর ফেরেনি, বাড়িতেও যায়নি। বিভিন্ন স্থানে, আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর নিয়েও তাদের সন্ধান পাওয়া যাচ্ছে না।

জিডিতে উল্লেখ করা হয়েছে, নিখোঁজ শাওনের গায়ের রং-শ্যামলা, মুখমণ্ডল গোলাকার, উচ্চতা অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি। পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি। এছাড়া ইমামুল হোসেনের গায়ের রং-শ্যামলা, মুখমণ্ডল- গোলাকার, উচ্চতা অনুমান ৪ ফুট ৩ ইঞ্চি।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa