ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
ঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪ ইয়াবাসহ আটক চারজন

ঝালকাঠি: ঝালকাঠিতে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগস্ট) উভয় ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

রাজাপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে ইয়াবার একটি চালান নিয়ে রাজাপুরে আসেন মাদক কারবারি কামাল হোসেন।  

গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের নৈকাঠি এলাকায় মঙ্গলবার ভোর থেকে অবস্থান নেয় পুলিশ। সকালে একটি মোটরসাইকেল যোগে নৈকাঠি এলাকায় এসে পৌঁছান কামাল হোসেন (৪২) ও সাইফুল ইসলাম আকন (৪৩) নামে দুই মাদক কারবারি।  

এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪ হাজার ৫১৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ সাড়ে ৭ হাজার টাকা ও মোটরসাইকেলটি জব্দ করা হয় বলে জানিয়েছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

আটক হওয়া কামাল হোসেন চট্টগ্রামের হালিশহর এলাকার নিজাম উদ্দিনের ছেলে ও সাইফুল ইসলাম আকন রাজাপুরের গালুয়া ইউনিয়নের কানুদাশকাঠি
গ্রামের মৃত জলিল আকনের ছেলে।

এদিকে অপর অভিযানে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর স্ট্যান্ডে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।  

আটকরা হলেন— ঝালকাঠি শহরের বাসিন্দা আরমান হক রাজা (৪০) ও তানিয়া আক্তার (২৫)।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa