ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

ফেসবুকে অশ্লীল ছবি পোস্ট করায় যুবক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
ফেসবুকে অশ্লীল ছবি পোস্ট করায় যুবক গ্রেফতার

রাজশাহী: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক কলেজছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ায় পর্নোগ্রাফী আইনে আমিনুল ইসলাম (২৫) নামে এক যুবককে র‌্যাবের সহযোগিতায় গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ আগস্ট) দিনগত রাত সাড়ে ১২টার দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রুপেরগড়াইয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে সোমবার (১০ আগস্ট) সকালে  তাকে রাজশাহীতে নিয়ে যাওয়া হয়।

অভিযুক্ত আমিনুল ইসলাম রুপেরগড়াইয়া গ্রামের জহির উদ্দিনের ছেলে। সকাল থেকে জিজ্ঞাসাবাদ শেষে সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বাংলানিউজকে জানান, বেসরকারি একটি নার্সিং ইনস্টিটিউটে পড়া এক ছাত্রীর সঙ্গে দেড় বছর আগে মোবাইল ফোনের মাধ্যমে আমিনুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সুবাদে আমিনুল টাঙ্গাইল থেকে মাঝেমধ্যেই রাজশাহী যান। এ সময় তাদের দেখা হয়। প্রেমের সম্পর্কের সূত্র ধরে তারা অন্তরঙ্গভাবে বিভিন্ন সময় মিলিত হন। পরে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি বিভিন্ন ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে গত দুই মাস থেকে পোস্ট করতে থাকে।

ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছাত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবিগুলো ভাইরাল হয়ে পড়ে। ঘটনায় ওই ছাত্রী গত ২৬ জুলাই কাশিয়াডাঙ্গা আমিরুলকে আসামি করে পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের করেন। এর পরপরই অভিযুক্ত আমিনুলকে গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

ওসি মাসুদ পারভেজ আরও জানান, অনেক চেষ্টার পর র‌্যাব-১২’র সহযোগিতায় টাঙ্গাইলের ঘাটাইল থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে ওই যুবক। তাই কলেজছাত্রীর করা পর্নোগ্রাফী মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa