ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

নোয়াখালীতে করোনা জয় করে কর্মস্থলে ফিরলেন ৩৩ পুলিশ সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
নোয়াখালীতে করোনা জয় করে কর্মস্থলে ফিরলেন ৩৩ পুলিশ সদস্য করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়, ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীতে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে কর্মস্থলে ফিরেছেন ৩৩ জন পুলিশ সদস্য।  

সোমবার (১০ আগস্ট) দুপুর ১২টায় জেলা পুলিশের আয়োজনে নোয়াখালী পুলিশ লাইনের শহীদ কনস্টেবল ময়নুল হক হলে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

 

এ সময় করোনা জয়ী ৩৩ জন পুলিশ সদস্যের ফুল দিয়ে বরণ করে নেন পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং সেন্টার) সাজ্জাত হোসেন প্রমুখ। ..

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, নোয়াখালী জেলার বিভিন্ন ইউনিটে কর্মরত ৩৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে প্রায় তিন সপ্তাহ হোম আইসোলেশনে থেকে করোনা ভাইরাসকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেছেন। সুস্থ হয়ে কাজে যোগদান উপলক্ষে উৎসাহ দিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

তিনি আরও বলেন, নোয়াখালীতে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের মনোবল চাঙ্গা রাখার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে নানা উদ্যোগ নেওয়া হচ্ছে। নিয়মিত ডিউটি করতে এ পর্যন্ত করোনা ভাইরাসে জেলার ২২৫ জন পুলিশ সদস্য আক্রান্ত হন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২১৪ জন। আশা করি, এখনো হোম আইসোলেশানে চিকিৎসাধীন পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে দ্রুত কাজে যোগ দিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa