ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
তালায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

সাতক্ষীরা: সাতক্ষীরা-খুলনা মহাসড়কে বিকল হয়ে পড়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে কে এম রোকানুজ্জান লিটু মোল্যা (৪৫) ও এসএম শাকিব হোসেন (৩৭) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

রোববার (৯ আগস্ট) রাত ১১টার দিকে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার মির্জাপুর বাজার সংলগ্ন মহাশ্মশানের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে কে এম রোকানুজ্জান লিটু মোল্যা খুলনা আবু নাসের বিশেষায়িত হাসপাতালের হিসাবরক্ষক ও খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার কৃষ্ণনগর জলমা গ্রামের আব্দুল লতিফ খানের ছেলে। এছাড়া এসএম শাকিব হোসেন একই হাসপাতালের অফিস সহকারী ও খুলনা জেলার দিঘলিয়া উপজেলার ব্রাহ্মগাতি গ্রামের মৃত এস এম বিল্লাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিটু মোল্লা ও শাকিব হোসেন একটি মোটরসাইকেলে করে সাতক্ষীরার দিকে আসছিলেন। বেপরোয়া গতিতে আসার ফলে মির্জাপুরে মহাসড়কের উপর বিকল হয়ে পড়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা খায় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ট্রাকটিও জব্দ করা হয়েছে।  

বাংলদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।