ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আশুলিয়ায় পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার মরদেহ উদ্ধার

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় শাহিন হোসেন (২৭) নামে এক পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসাআই) ইউনুস।

এর আগে রোববার (৯ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জামগড়ার মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে জানা গেছে শাহিন হোসেন সিরাজগঞ্জ এলাকার বাসিন্দা। তিনি বিভিন্ন কারখানানায় সাব-কন্ট্রাক্টে কাজ করতেন।  

পুলিশ জানায়, আশুলিয়ার জামগড়ার মোল্লাবাড়ি এলাকার এনামুল মোল্লার টিনশেড বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন রাকিব নামের এক যুবক। বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করায় শাহিন মাঝেমধ্যেই রাকিবের কক্ষে এসে থাকতেন। অন্যান্য দিনের মত কয়েকদিন ধরেই রাকিবের রুমে এসে রাত যাপন করছিলেন শাহিন। গতকাল দিনগত রাতে ওই কক্ষে শাহিনের গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসাআই) ইউনুস জানায়, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব তার ফোন বন্ধ রেখে পলাতক রয়েছে। তার বাড়ি কুমিল্লায়। তাকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।