ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

মধুপুরে সড়ক দুর্ঘটনায় মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
মধুপুরে সড়ক দুর্ঘটনায় মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ নিহত মধুপুরে সড়ক দুর্ঘটনায় মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ নিহত

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাজেদুল ইসলাম (২৬) নামের এক মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছেন।

রোববার (৯ আগস্ট) দুপুরে উপজেলার চাড়ালজানী বন গবেষণা কেন্দ্রের অদূরে আশ্রয়ণ কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেদুল দেশের অন্যতম ওষুধ কোম্পানি এসকেএফ’র মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ। তিনি রাজশাহীর বাঘমারা উপজেলার রমজানপাড়া গ্রামের জনৈক গুলবাহার আলীর ছেলে বলে নিশ্চিত করেছেন একই কোম্পানির অপর সহকর্মী শহীদুল ইসলাম।

শহীদুল ইসলামসহ অপরাপর কোম্পানির মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভগণ জানান, সাজেদুল মোটরসাইকেল যোগে কোম্পানির কাজে জলছত্র যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত বেগের এক সিএনজি চালিত অটোরিক্সার সঙ্গে সংঘর্ষ হয়।  

এ ঘটনায় মারাত্মক আহত হন তিনি। তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক  টাঙ্গাইল  শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।  রাস্তায় তার মৃত্যু হয়।  মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিক্যাল অফিসার ডা. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ রিপোর্ট লেখার সময় (রোববার সন্ধ্যা সাড়ে ৭ টায়) মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ক্যাম্পাসে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) মধুপুর শাখার উদ্যোগে সাজেদুলের জানাজা  অনুষ্ঠিত হয়। তার মরদেহ নিজ গ্রামে পাঠানোর ব্যবস্থা করেছে সংগঠনটি।

বাংলাদেশ সময়: ০৭২৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa