ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

করোনা আক্রান্ত রোগীর সহায়তায় বিমান বাহিনীর পরিবহন সেবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
করোনা আক্রান্ত রোগীর সহায়তায় বিমান বাহিনীর পরিবহন সেবা করোনা আক্রান্ত রোগীর সহায়তায় বিমান বাহিনীর পরিবহন সেবা

ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত দিনাজপুর জেলার জ্যেষ্ঠ জেলা জজ আজিজ আহমেদ এবং তার স্ত্রী মিসেস মৌসুমি আক্তারকে রোববার (৯ আগস্ট) জরুরী ভিত্তিতে দিনাজপুর হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টার যোগে ঢাকায় স্থানান্তর করা হয়।

রোববার (৯ আগস্ট) আইএসপিআর থেকে এসব তথ্য জানানো হয়।

‘ইন এইড টু সিভিল পাওয়ার’র আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের প্রতিশ্রুতি নিশ্চিত কল্পে বাংলাদেশ বিমান বাহিনী করোনা ভাইরাস প্রতিরোধে জরুরী বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সঙ্গে অব্যাহত রেখেছে।  

এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় উক্ত মেডিক্যাল ইভাকোয়েশন  মিশন পরিচালনা করা হয়।

বাংলাদেশ বিমান বাহিনীর এই মেডিক্যাল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত দিনাজপুর জেলার জ্যেষ্ঠ জেলা জজ আজিজ আহমেদ এবং তার স্ত্রী মিসেস মৌসুমি আক্তারকে রোববার দিনাজপুর হতে বাংলাদেশ বিমান বাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারযোগে জরুরী ভিত্তিতে ঢাকায় আনা হয়। পরবর্তীতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ঢাকায় প্রেরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
এমআইএস/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa