ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
বগুড়ায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে মো. আসাদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
রোববার (০৯ আগস্ট) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার খন্দকারটোলা গ্রামের শাহ আলম নামে এক ব্যক্তি তার একটি গরু বিক্রি করতে চাইলে প্রতিবেশি রেজাউল করিম ৪০ হাজার টাকায় গরুটি কিনে নেন। তবে এতে বাধা হয়ে দাঁড়ায় একই গ্রামের জিল্লুর রহমান নামে আরেক ব্যক্তি। একপর্যায়ে মধ্যস্থতাকারী হিসেবে টাকা দাবি করে বসেন তিনি। এ নিয়ে গত ৭ আগস্ট রাতে রেজাউল করিম ও জিল্লুর রহমানের মধ্যে বাকবিতণ্ডা হয়। এমনকি তাদের উভয়ের হাতাহাতি এবং উভয়পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এরই জের ধরে পরদিন শনিবার (৮ আগস্ট) সকালে দু’পক্ষই আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রতিপক্ষের বেধড়ক মারধরে রেজাউলের শ্যালক আসাদুল ইসলাম গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয় বলেও জানান তিনি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন করার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পাশাপাাশি ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।