ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসার প্রিন্সিপাল মনিরুজ্জামানের ইন্তেকাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসার প্রিন্সিপাল মনিরুজ্জামানের ইন্তেকাল মনিরুজ্জামান সিরাজী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার প্রখ্যাত আলেম ভাদুঘর জামিয়া সিরাজীয়া দারুল-উলুম মাদ্রাসার প্রিন্সিপাল ও শায়খুল হাদিস আল্লামা মনিরুজ্জামান সিরাজী (বর্তমান বড় হুজুর) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

 

রোববার (৯ আগস্ট) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা এলাকার ভাদুঘরে নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ বাদ আসর জেলার প্রধান ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

তাকে একনজর দেখতে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দোলা খান, পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও জেলা বিএনপির নেতারাসহ নানা শ্রেণী-পেশার মানুষ মরহুমের বাস ভবনে যান।  

মনিরুজ্জামান সিরাজীর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আহবায়ক খ আ ম রশিদুল ইসলাম ও সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পিসহ প্রেসক্লাবের নেতারা। বিবৃতিতে নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa