ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

শিপ্রার জামিনে আসকের কৃতজ্ঞতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
শিপ্রার জামিনে আসকের কৃতজ্ঞতা শিপ্রা দেবনাথ

ঢাকা: কক্সবাজারে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গে থাকা এবং পরবর্তী সময়ে পুলিশের মামলায় গ্রেপ্তার হওয়া দুই শিক্ষার্থীর একজন শিপ্রা দেবনাথের জামিন মঞ্জুর করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে আইন ও সালিশ কেন্দ্র (আসক)।

রোববার (০৯ আগস্ট) আসকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আইন ও সালিশ কেন্দ্র (আসক)-এর পক্ষ থেকে শিপ্রা দেবনাথের জামিনের জন্য আবেদন করেন আইনজীবী অরূপ বড়ুয়া তপু এবং অ্যাডভোকেট আব্দুস শুক্কুরসহ কক্সবাজার বারের কয়েকজন আইনজীবী। শিপ্রাকে আইনি সহায়তা দিয়ে যারা সহায়তা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছে আসক।

গত ৩১ শে জুলাই রাতে সিনহা রাশেদ হত্যার পর রামু থানায় পুলিশের দায়ের করা মাদক মামলায় গ্রেপ্তার হন বেসরকারি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী সাহেদুল ইসলাম সিফাত এবং শিপ্রা দেবনাথ। পুলিশ সাহেদুল ইসলাম সিফাতের বিরুদ্ধে দুটি মামলা এবং শিপ্রা দেবনাথের বিরুদ্ধে একটি মিথ্যা  মামলা দায়ের করে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
ইএআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa