ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ছয় ফার্মেসিকে ৪ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
সিরাজগঞ্জে ছয় ফার্মেসিকে ৪ লাখ টাকা জরিমানা ভেজালবিরোধী অভিযান

সিরাজগঞ্জ: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, মূল্য বেশি নেওয়াসহ বিভিন্ন অপরাধে সিরাজগঞ্জ শহরের ছয় ফার্মেসিকে চার লাখ এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

রোববার (৯ আগস্ট) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি, সিরাজগঞ্জের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মুহাম্মাদ মহিউদ্দিন মিরাজ।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার (৮ আগস্ট) বিকেলে র‌্যাব-১২ এর সহযোগিতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদের নেতৃত্বে সিরাজগঞ্জ শহরের বিভিন্ন ওষুধের দোকানে অভিযান চালানো হয়। সে সময় নেশা জাতীয় ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে পাল অ্যান্ড সন্সের মালিক প্রদীপ কুমার পালকে আড়াই লাখ এবং সরকারি ওষুধ মজুদ রাখা ও লাইসেন্সের মেয়াদ না থাকায় আলমদিনা ফার্মেসির মালিক শাহিন রেজাকে এক লাখ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মূল্য বেশি নেওয়া ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আশরাফ আলীকে এক হাজার, আব্দুল মমিনকে দুই হাজার, ফজল কাইম ওরফে বাবুকে তিন হাজার এবং সজিব নামে আরও একজনকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।  জব্দ করা হয় মেয়াদোত্তীর্ণ, নেশা জাতীয়, চিকিৎসকের স্যাম্পল ও সরকারি ওষুধ।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad