ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় এক ব্যক্তিকে খুঁটিতে বেঁধে নির্যাতন, খাওয়ানো হলো গোবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
ভোলায় এক ব্যক্তিকে খুঁটিতে বেঁধে নির্যাতন, খাওয়ানো হলো গোবর নির্যাতনের পর গোবর খাওয়ানো হচ্ছে। ছবি: সংগৃহীত

ভোলা: ভোলা সদরের পূর্ব ইলিশায় জমির বিরোধকে কেন্দ্র করে মনসুর  নামে এক কৃষককে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। একপর্যায়ে তাকে গরুর গোবরও খাইয়ে দেওয়া হয়।

 

ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়ার পর পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক জনকে আটক করেছে। আটক ব্যক্তি নির্যাতিত মনসুরের বোন জামাই।  

এ ঘটনায় শনিবার (৮ আগস্ট) দুপুরে থানায় মামলা হয়েছে।

নির্যাতনের শিকার মনসুর জানিয়েছেন, সম্প্রতি জমি নিয়ে তার বোন জামাই রশিদ মল্লিকের সঙ্গে বিরোধ হয়। তুচ্ছ এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৫ জুলাই তাকে ডেকে নিয়ে যায়। এরপর গরুর খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে ঘণ্টাব্যাপী অমানবিক নির্যাতন করে। একপর্যায়ে তাকে গরুর গোবর খাইয়ে দেয়।  প্রতিপক্ষ গ্রুপ প্রভাবশালী হওয়ায় এতোদিন ভয়ে তিনি মুখ খোলেননি।  

এদিকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে টনক নড়ে প্রশাসনের। শনিবার সকালে অভিযুক্ত ব্যক্তিকে আটক করে পুলিশ। এর পর পাঁচ জনকে আসামি করে থানায় মামলা করেন নির্যাতিত মনসুর।  
ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ রতন কুমার শীল এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও আটকে পুলিশের অভিযান চলছে। এ ঘটনায় নির্যাতিত ব্যক্তি বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।