ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিপ্রা-সিফাতের মুক্তির দাবিতে কক্সবাজারে  সংহতি সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, আগস্ট ৯, ২০২০
শিপ্রা-সিফাতের মুক্তির দাবিতে কক্সবাজারে  সংহতি সমাবেশ সিফাত ও শিপ্রা

কক্সবাজারে বিচার বহির্ভূত হত্যাকান্ড ও স্টাফফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থীদের মুক্তির দাবীতে সংহতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার ( ৮ আগস্ট) বিকেলে কক্সবাজার পৌরসভা চত্বরে প্রগতিশীল রাজনৈতিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দের ব্যানারে এ সমাবেশের আয়োজন করা হয়।

 

সমাবেশে বক্তারা, অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যার সুষ্টু বিচার দাবী করে বলেন, হত্যাকাণ্ডে প্রত্যক্ষদর্শী স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী নির্মাতা শিপ্রা দেবনাথ ও চিত্রগ্রাহক সাহেদুল ইসলাম সিফাতকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।  

সমাবেশে বক্তব্য রাখেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব এম জসিম উদ্দিন, কক্সবাজার নাগরিক আন্দোলনের সমন্বয়ক এইচএম নজরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা মনির মোবারক সৌরভ দেব ও পাভেল দাশ প্রমূখ।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাত ১০টার দিকে কক্সবাজারের টেকনাফের মেরিন ড্রাইভের বাহারছড়া পুলিশ চেকপোষ্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর মো: রাশেদ সিনহা। এসময় সিহনার সঙ্গী সিফাত ও শিপ্রাকে আটক করে কারাগারে পাঠায় পুলিশ।

বাংলাদেশ সময়: ০৬০৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২০
এসবি/ এসএইচএস/এসআইএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।