ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধার বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
গাইবান্ধার বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন মার্কিন রাষ্ট্রদূত। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধায় বন্যাকবলিত এলাকা পরিদর্শন করলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

শনিবার (৮ আগস্ট) দিনব্যাপী গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বন্যাকবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি।

আর্ল রবার্ট মিলার উপজেলার ফজলুপুর ইউনিয়নের উজালেরডাঙ্গা গ্রামের বন্যা কবলিত পরিবারের সঙ্গে কথা বলেন। এসময় তিনি বন্যাকালীন চর এলাকার অসহায় দরিদ্র নারীদের বিভিন্ন অসুবিধার কথা শোনেন।

এছাড়া বেসরকারি সংগঠন এসকেএস ফাউন্ডেশন এবং কেয়ার বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত সৌহার্দ্য কর্মসূচির আওতায় ৩টি উঁচুকরণ ভিটা ঘুরে দেখেন এবং তিনি ২০ জন উপকারভোগীর হাতে সহায়তা তুলে দিয়ে মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাহাত গাওহারী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন, ইউএসএইডের পরিচালক মিস্টার থোমাস পপি, কেয়ার বাংলাদেশের চিফ অব পার্টি ওয়ালটার মাওসা ও এসকেএস ফাউন্ডেশনের নির্বাহী প্রধান রাসেল আহম্মেদ লিটন।

এর আগে সকালে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়নের ব্রহ্মপুত্র নদী তীরবর্তী সি-প্লেনে করে অবতরণ করেন মার্কিন রাষ্ট্রদূত মিলার।  

বাংলাদেশ সদয়: ২০২০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।