ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বজ্রকণ্ঠ’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
‘বজ্রকণ্ঠ’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন  ‘বজ্রকণ্ঠ’ স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন 

পটুয়াখালী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর সব ভাষণ ও বাণী নিয়ে 'বজ্রকণ্ঠ' স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (০৮ আগস্ট) দুপুরে পটুয়াখালী শিশু একাডেমির সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে মোড়ক উন্মোচন করেন সংসদ সদস্য ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আসম ফিরোজ এমপি।

...অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী-০১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শাহজাহান মিয়া, পটুয়াখালী-০৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, সংরক্ষিত আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা, পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. গোলাম সরোয়ার।

এসময় সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. হেমায়েত উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক জিএম সরফরাজসহ সরকারি দপ্তরের কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন, পরবর্তী প্রজন্মের কাছে জাতির পিতার ০৭ মার্চের ভাষণ, বিভিন্ন স্থানে বিভিন্ন সময়ে সরকারি দপ্তর ও পেশাজীবীদের উদ্দেশে দেওয়া বক্তব্যের সংকলন নিয়ে এ ‘বজ্রকণ্ঠ' নামে একটি স্মারকগ্রন্থ প্রকাশ করা হয়েছে।

এই গ্রন্থটি জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে এবং অন্যান্য প্রতিষ্ঠানের মধ্যেও বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।