ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে দুই ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, আগস্ট ৮, ২০২০
মির্জাপুরে দুই ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার নিহত দু’জনের একজন

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাশ থেকে দুই ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইল মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র অনুযায়ী একজন কুড়িগ্রামের চিলমারী উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারীর ছেলে মাসুদ রানা (৩২) ও অন্যজন রংপুরের কোতয়ালী থানার চানবাড়ী গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)। নিহতদের একজনের শরীরে সেনাবাহিনীর টি-শার্ট রয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান বাংলানিউজকে জানান, সকালে গোড়াই এলাকার ওই ফিলিং স্টেশনের সামনে দুই ব্যক্তির গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।

তিরি আরও জানান, প্রাথমিকভাবে নিহতদের সঙ্গে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারণা করা হচ্ছে। তাদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে আরও নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

এ বিষয়ে ওই থানার উপ-পরিদর্শক (এসআই) মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল বাশার বাংলানিউজকে জানান, নিহতরা কেউ সেনাবাহীনিতে কর্মরত নয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাদের একজনের শরীরে যে পোশাক ছিল, সেটি বাইরে থেকে কেনা বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad