ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

নারায়ণগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
নারায়ণগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ নারায়ণগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশিপুর ইউনিয়নের উত্তর নরসিংহপুর এলাকার পানিবন্দি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন।  

শুক্রবার (৭ আগস্ট) বিকেলে নরসিংহপুর এলাকায় পানিবন্দি ৫০০ পরিবারের প্রত্যেককে ৫ কেজি করে চাল ও শুকনো খাবার বিতরণ করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক।

এসময় ইউএনও পানিবন্দি এলাকা পরিদর্শন করেন।  

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার শামীম আহমেদ, ২ নম্বর ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, যুবলীগ নেতা রেহান শরীফ বিন্দু, নাজমুল হাসেম সাজন প্রমুখ।  

এছাড়া শুক্রবার দুপুরে এনায়েতনগর ইউনিয়ন পরিষদের তিনটি ওয়ার্ডের পানিবন্দি এলাকা পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা ত্রাণ পুর্নবাসন কর্মকর্তা।  

এনায়েতনগর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, অত্র ইউনিয়নের ৩, ৪ ও ৬ নম্বর ওয়ার্ডের আংশিক এলাকায় বন্যায় ২০০ পরিবার পানিববন্দি অবস্থায় রয়েছে। তাদের জন্য দেড় টন চাল বরাদ্দ করা হয়েছে। শিগগিরই এই চাল বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa