ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবচরে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক ব্যক্তির  মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
শিবচরে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে এক ব্যক্তির  মৃত্যু নিহতের স্বজনদের আহাজারি, ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচর উপজেলায় পাট জাগ দেওয়ার কচুরিপানার ভাগ নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে জাহাঙ্গীর মাতব্বর (৫৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শুক্রবার (৭ আগস্ট) সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের কাবিলপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে পাট জাগ দেওয়ার জন্য কচুরিপানা সংগ্রহ নিয়ে জাহাঙ্গীর মাতব্বরের সঙ্গে প্রতিবেশী বাচ্চু মাতব্বরের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের টেঁটার আঘাতে জাহাঙ্গীরের মৃত্যু হয়। এ সংঘর্ষে আহত হয়েছেন আরো পাঁচজন।  

আহতরা হলেন চায়না বেগম (৪০), কাদির মাতব্বর (৭০), জামাল হোসেন (৪৫) ও কামাল (৪০) ও রাজিয়া বেগম (৩৫)। তাদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে শিবচর থানা পুলিশ।

নিহত জাহাঙ্গীরের স্ত্রী নারগিস বেগম বলেন, সকালে জলাশয়ের কচুরিপানা নিয়ে কথা কাটাকাটির সময় আমার স্বামীকে বাচ্চু টেঁটা দিয়ে কুপিয়ে মাইরা ফেলছে। তারা আমাদের ওপর হামলা চালাইছে। আমি এ হত্যার বিচার চাই।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ৭, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad