ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

সৈয়দপুরে বাবার অভিযোগে মাদকসেবী পুত্রের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
সৈয়দপুরে বাবার অভিযোগে মাদকসেবী পুত্রের কারাদণ্ড ছবি: প্রতীকী

নীলফামারী:  নীলফামারীর সৈয়দপুরে বাবার অভিযোগে মাদকসেবনের দায়ে অবাধ্য ছেলেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দুই শত টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যামাণ আদালত।

 

বৃহস্পতিবার ( আগষ্ট) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ ওই দণ্ডাদেশ প্রদান করেন।

 

জানা যায়, শহরের নয়াবাজার এলাকার মো. নিজামুদ্দিনের ছেলে সারোয়ার হুসেন আশিক (২৫) এবং পুত্রবধূ রাফিয়া সুলতানা বর্ষা (২০) আশিক এবং তারা স্বামী-স্ত্রী উভয়ে মাদকসেবী। আশিক প্রায় সময় বাবা-মায়ের কাছে মাদকসেবনের জন্য টাকা দাবি করে নানা রকম চাপ প্রয়োগ করাসহ বিভিন্ন হুমকিধমকি দিয়ে আসছিল। মাদক সেবনের টাকা চেয়ে না পেয়ে আশিক মা-বাবা এক ভাইয়ের ওপর চড়াও হয়ে এলোপাতাড়ি কিলঘুষি মারে। সময় আশিক তাঁর স্ত্রী বর্ষা বাড়ির বাথরুমে থাকা ৫০ হাজার টাকা মূল্যের একটি ওয়াশিং মেশিন ভাঙচুর করে। পরবর্তীতে মাদকসেবী আশিক তাঁর ভাই আফছার আলীর একটি মোটর সাইকেল নিয়ে সটকে পড়েন। ঘটনায় নিরূপায় হয়ে অসহায় বাবা মো. নিজামুদ্দিন মাদকসেবী ছেলে  ছেলের বউয়ের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দেন।

 

অভিযোগে ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ( আগষ্ট) সৈয়দপুর থানা পুলিশ  আশিককে নয়াবাজার এলাকা থেকে মাদকসেবন অবস্থায় হাতেনাতে আটক করেন। পরে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকসেবনের দায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং দুই শত টাকা অর্থদণ্ড প্রদান করেন।

 

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০

কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa