ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

বান্দরবানে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
বান্দরবানে বঙ্গবন্ধুর প্রতিকৃতি উন্মোচন ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উন্মোচন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেলে বান্দরবান সদরের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে এ প্রতিকৃতি উন্মোচন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজ্জামেল হক বাহাদুরসহ বান্দরবান জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বাংলানিউজকে বলেন, শোকের মাস আগস্ট উপলক্ষে আমরা বান্দরবান জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপন করেছি। আমরা মনে করি নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর স্মৃতি মনে করিয়ে দিতে এবং অবদান মনে রাখতে এই প্রতিকৃতি অনেকটাই কাজে আসবে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa