ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাভারে চিকিৎসকের মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
সাভারে চিকিৎসকের মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): সাভারে স্যামুয়েল ফলিয়া (৩০) নামে এক চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্যামুয়েল ফলিয়া সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অনকোলজি বিভাগের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।

তিনি চাঁদপুর জেলার মিশনপাড়া গ্রামের বাদল ফলিয়ার ছেলে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা ১২ টার দিকে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

পুলিশ জানায়, বুধবার (৫ আগস্ট) রাতে স্যামুয়েল ফলিয়ার কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। সাভারের দড়িয়ারপুর এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান বলেন, ডা. স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইড নোট ( চিরকুট) পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ডা. স্যামুয়েল ফলিয়ার মৃত্যু সংবাদ পেয়ে চাঁদপুর থেকে তার পরিবারের সদস্যরা এসেছেন। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।