ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

দিনাজপুরে ভাইয়ের হাতে ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
দিনাজপুরে ভাইয়ের হাতে ভাই খুন দিনাজপুর

দিনাজপুর: দিনাজপুর সদরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাসুয়ার আঘাতে বড় ভাই আব্দুস সালাম (৫৩) খুন হয়েছেন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে সদরের পুলহাট হামজাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সালাম পুলহাট হামজাপুর গ্রামের মৃত বদু মোহাম্মদের ছেলে।

নিহত ব্যক্তির পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার (৫ আগস্ট) রাতে পাঁচ বোন ও চার ভাই তাদের বাবার অবর্তমানে জমিজমা ভাগ ভাটোয়ারা নিয়ে বৈঠক বসেন। বৈঠকে সিদ্ধান্ত হয় কে কী পরিমাণ জমি পাবেন। বৈঠক চলাকালে ছোট ছেলে ফরিদুল ইসলাম উত্তেজিত হয়ে বোনদের মারধর করেন এবং হাসুয়া নিয়ে ভাইদের কোপাতে যান। পরে বৈঠক শেষ না করে ভয়ে সবাই পালিয়ে যান। বৃহস্পতিবার সকালে সালাম গরুর গোবর ফেলার জন্য বাড়ি থেকে বের হলে ফরিদুল হাসুয়া নিয়ে তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করেন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সালামের ছেলে ফাতাউদ জামান বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে চাচা হাসুয়া দিয়ে আমার বাবাকে কুপিয়ে জখম করেন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে। খুনিকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa