ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার মুলজান এলাকায় পাটুরিয়ামুখী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের চাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

নিহতরা হলেন-ইয়াসমিন বেগম (৪০) ও তার স্বামী হুমায়ন আহম্মেদ। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।  

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সোয়া ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়া হয়েছে।

জানা যায়, ইয়াসমিন বেগম মুলজান পল্লীবিদ্যুত অফিসের বিলিং সেক্টরে কর্মরত ছিলেন। হুমায়ন আহম্মেদ ঢাকা সিটি করপোরেশনে চাকরি করতেন। ইয়াসমিন দম্পতি মানিকগঞ্জ জেলা শহরের উত্তর সেওতা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, স্বামীর সঙ্গে পল্লীবিদুৎ সমিতি-১ বাগজান অফিসে গেইটের সামনে পৌঁছে রাস্তা পারাপারের সময় পাটুরিয়ামুখী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। তাৎক্ষণিকভাবে আহতাবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছে বলেও জানান এ পুলিশ র্কমর্কতা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa