ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হলো বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমানকে

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হলো বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমানকে আজিজুর রহমান

মৌলভীবাজার: কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসার পর বুধবার (৫ আগস্ট) রাতেই ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে।  

তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন ঘনিষ্ঠ সহচর।

সাবেক গণপরিষদ সদস্য আজিজুর রহমান স্বাধীনতা পুরস্কারও পেয়েছেন।  

জেলা পরিষদ কার্যালয় সূত্র জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রধানমন্ত্রীর কার্যালয়ের দ্রুত ব্যবস্থাপনায়, সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগিতায় এবং মৌলভীবাজার জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে আজিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ঢাকায় নেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (৬ আগস্ট) সকালে মোলভীবাজার জেলা প্রশাসক (ডিসি) মীর নাহিদ আহসান বাংলানিউজকে বলেন, আলহামদুলিল্লাহ দ্রুততম সময়ে আমরা তাকে ঢাকা পাঠাতে পেরেছি। প্রধানমন্ত্রী যখন মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের শারীরিক অবস্থা জানতে পেরেছেন, তখনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের দ্রুত ব্যবস্থাপনায় উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে তাকে ঢাকায় পাঠানো হয়। মৌলভীবাজারের রাডারস্টেশনে হেলিকপ্টারটি এসে নেমেছিল এবং সেখান থেকেই বুধবার রাত ১১টায় আজিজুর রহমানকে নিয়ে রওনা দিয়ে ১১টা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছায়।  

আজিজুর রহমানের সঙ্গে তার ভাজিতা পিয়াস গেছেন। মহান সৃষ্টিকর্তা যেন খুব দ্রুত তাকে আরোগ্য দান করে আমাদের মাঝে ফিরিয়ে দেন, যোগ করেন ডিসি নাহিদ।    

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
বিবিবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa