ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

এমপি রমেশ চন্দ্র সেন করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২০
এমপি রমেশ চন্দ্র সেন করোনা আক্রান্ত রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার।

সভিল সার্জন মাহফুজুর রহমান সরকার বলেন, করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ৩ অগাস্ট রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়।  

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, বুধবার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ থেকে পাওয়া সর্বশেষ রিপোর্ট অনুযায়ী ঠাকুরগাঁও জেলায় নতুন করে ঠাকুরগাঁও-১ আসনের এমপিসহ ৯ জন (সদর উপজেলা-২ জন, পীরগঞ্জ-১ জন এবং রাণীশংকৈল-৬ জন) করোনা আক্রান্ত হয়েছেন।  

এছাড়া হরিপুর উপজেলার আমগাঁও নিবাসী ৫৭ বছর বয়সী করোনা আক্রান্ত এক পুরুষ চিকিৎসাধীন অবস্থায় এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেচেন।  

স্বাস্থ্য বিভাগ আরও জানায়, আগের রিপোর্টসহ ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৩৭ জন। যাদের মধ্যে ২৭২ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ৮ জন।  

এদিকে রমেশ চন্দ্র সেন নিজ বাড়িতেই আইসোলেশনে আছেন। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। তার বাড়ির অন্যরা সুস্থ আছেন।

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa