ঢাকা, মঙ্গলবার, ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

কুমারখালীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
কুমারখালীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক কুমারখালীতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে ১৩ বছরের নিজ মেয়েকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে নজরুল মণ্ডল (৪৫) নামের ধর্ষক বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার যদুবয়বা ইউনিয়নের ছাতিয়ান ব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

ধর্ষক বাবা ওই এলাকার কাঠু মণ্ডলের ছেলে, দিনমজুর। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৩, তাং- ০৫/০৮/২০২০।

ধর্ষিতার মা অভিযোগ করেন, মঙ্গলবার (৪ আগস্ট) রাতে আমার স্বামী নজরুল ইসলাম বসতঘর সংলগ্ন দোকানঘরের মধ্যে আমার মেয়ের বুকেপিঠেসহ বিভিন্ন স্থানে হাত দেয়। বিষয়টি মেয়ের মুখে শুনে আসামী স্বামীকে জিজ্ঞেস করলে তিনি আমাকে দোকান থেকে জোর করে বাহির করে দেন। এরপর মেয়েকে হাত ধরে দোকানের মধ্যে নিয়ে লাইট বন্ধ করে দিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। সেটি তার ১টার দিকের ঘটনা।

তিনি আরও অভিযোগ করেন, ‘প্রায় ২ মাস আগেই মেয়ের কাছ থেকে শুনেছি, জোরপূর্বক মেয়েকে নিয়মিত ধর্ষণ করে আমার স্বামী। তখন থেকেই পারিবারিকভাবে বিষয়টি নিরোসনের চেষ্টা করেছি। কিন্তু লম্পট স্বামী ভালো না হওয়ায় এবার থানায় মামলা দায়ের করেছি। ’

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, জন্মদাতা পিতার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষিতার মা। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ধর্ষক বাবাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa