ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

পুকুর থেকে অটোরিকশাসহ মরদেহ উদ্ধার, চালককে খুঁজছে পুলিশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
পুকুর থেকে অটোরিকশাসহ মরদেহ উদ্ধার, চালককে খুঁজছে পুলিশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার কেন্দ্রীয় ঈদগাহের পাশের পুকুর থেকে সিএনজিচালিত অটোরিকশা ও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অটোরিকশার চালককে খুঁজছে পুলিশ।

 

বুধবার (০৫ আগস্ট) দুপুরে ৯৯৯ থেকে কল পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আবদুল্লাহ (২২) নামে এক যুবকের মরদেহ ও সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করেছে।  আবদুল্লাহ নারায়ণগঞ্জের মাসদাইর এলাকার আবু হানিফের ছেলে।

বিকেলে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, আমরা ড্রাইভারকে খুঁজছি। ইতোমধ্যে গাড়ির নম্বর তল্লাশি করে আমরা গাড়ির মালিকের সঙ্গে কথা বলেছি। তিনি নিজেও  খুঁজছেন তার অটোরিকশার চালককে। চালককের মোবাইল ফোন নম্বরটি বর্তমানে বন্ধ রয়েছে। অটোরিকশাসহ পানিতে পড়ে গিয়ে এমনো হতে পারে তার মোবাইল পানিতে পড়ে গেছে। আর যেহেতু যাত্রীসহ পড়ে গিয়েছিল আর তিনি পালিয়েছেন। আবার অন্য কিছুও ঘটে থাকতে পারে।  

ওসি জানান, আমরা অটোরিকশার চালককে পেলে পুরো বিষয়টি জানতে পারবো। এ কি দুর্ঘটনা নাকি অন্য কোন ঘটনা ঘটেছে।  

আবদুল্লাহর বাবা আবু হানিফ জানান, গত মঙ্গলবার (৪ আগস্ট) সকাল ১১টায় আব্দুল্লাহকে বকাঝকা করলে তিনি ঘর থেকে বের হয়ে যান। ভোর ৩টা থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাই।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিনারুল কাজী বাংলানিউজকে জানান, ৯৯৯ এর কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি স্থানীয়রা পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করে পাড়ে উঠিয়ে রেখেছে। পরে পুকুর থেকে একটি অটোরিকশাও উদ্ধার করা হয়। নিহত যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাই এটা দুর্ঘটনা না হত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa