ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

জাতীয়

প্রতি বিভাগে হচ্ছে পুলিশের স্কুল অ্যান্ড কলেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
প্রতি বিভাগে হচ্ছে পুলিশের স্কুল অ্যান্ড কলেজ

ঢাকা: দেশের প্রতিটি বিভাগীয় শহরে আবাসিক ও অনাবাসিক সুবিধা সম্বলিত অত্যাধুনিক স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠার কথা ভাবছে পুলিশ। এজন্য মাঠপর্যায়ে পুলিশ সদস্যদের মতামত নিচ্ছে পুলিশ সদরদপ্তর।

বুধবার (৫ আগস্ট) রাজধানীর রাজারবাগে পুলিশ অডিটরিয়ামে আয়োজিত এক কর্মশালায় পুলিশ সদস্যদের কাছ থেকে এ বিষয়ে মতামত গ্রহণ করা হয়।

জানা যায়, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ দেশের ৮টি বিভাগীয় শহরে ৮টি স্কুল অ্যান্ড কলেজ (আবাসিক/অনাবাসিক) প্রতিষ্ঠার নির্দেশনা দিয়েছেন। এই লক্ষ্যে পুলিশে কর্মরত কনস্টেবল থেকে সর্বোচ্চ পদমর্যাদার সব অফিসারের মতামতের উপর ভিত্তি করে একটি জরিপ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এর ধারাবাহিকতায় রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে এ কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় মুখ্য আলোচক ছিলেন পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (এইচআরএম) এস এম রুহুল আমিন।

পুলিশ সদরদপ্তরের এডুকেশন শাখা আয়োজিত এ কর্মশালায় ডিএমপির কনস্টেবল থেকে উপ-কমিশনার (ডিসি) পদমর্যাদার কর্মকর্তারা স্কুল অ্যান্ড কলেজের বিষয়ে তাদের মতামত দেন।

কর্মশালায় পুলিশ সদরদপ্তরের ডিআইজি (ওয়েল ফেয়ার) মো. বশির উদ্দিন আহমেদ, ডিএমপির অতিরিক্ত কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) সালেহ্ মোহাম্মদ তানভীরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa