ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পদ্মায় প্রচণ্ড ঢেউ থাকায় ফেরিতে পার হচ্ছেন যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
পদ্মায় প্রচণ্ড ঢেউ থাকায় ফেরিতে পার হচ্ছেন যাত্রীরা পদ্মায় প্রচণ্ড ঢেউ থাকায় ফেরিতে পার হচ্ছেন যাত্রীরা

মানিকগঞ্জ: মাঝ পদ্মা নদীতে প্রচণ্ড বাতাসে ঢেউয়ের কারণে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ঈদ ফেরত যাত্রীরা লঞ্চে পার না হয়ে ফেরিতে পার হচ্ছেন।

বুধবার (৫ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ঈদ ফেরত যাত্রীরা ফেরিতে পার হয়ে পাটুরিয়া পয়েন্টে আসছে এমন চিত্র দেখা যায়।

চুয়াডাঙ্গা থেকে আসা যাত্রী লিটন মিয়া বাংলানিউজকে বলেন, আমি লোকাল গাড়িতে করে দৌলতদিয়া ঘাটে এসে লঞ্চ ট্রার্মিনালে যাই। তবে সেখানে লঞ্চগুলোকে চলাচল করতে দেখে ভয় পেয়ে বাধ্য হয়ে ফেরিতে উঠে নৌপথ পার হয়েছি।

সাদিয়া নামে এক পোশাক শ্রমিক বাংলানিউজকে বলেন, কাল থেকে কারখানা খোলা যে কারণে আজ চলে আসলাম। আমি এমনিতেই ফেরিতে পার হয়ে থাকি তবে এখন বর্ষার ভরা মৌসুম যে কারণে কোনো ঝুঁকি না নিয়েই ফেরিতে পার হয়ে পাটুরিয়া ঘাটে আসলাম। যদিও সময়টা লঞ্চের চেয়ে অনেক বেশি লাগছে, তবুও সময়ের চেয়ে জীবনের মূল্যাটা অনেক বেশি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান বাংলানিউজকে বলেন, ঈদ করে দক্ষিণ পশ্চিম অঞ্চলের যাত্রী ও পরিবহন আসতে শুরু করেছে, তবে আগের চেয়ে এ বছর ফেরিতে যাত্রী বেশি পারাপার হচ্ছে। বর্তমানে ১৬টি ফেরি দিয়ে ঈদ ফেরত মানুষ ও যানবাহন পারাপার করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।