ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০ সফর ১৪৪২

জাতীয়

আড়াইহাজারে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
আড়াইহাজারে দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৮ প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৮ জন আহত হয়েছেন।

বুধবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে মনির ও মোশাররফ গ্রুপের লোকজনের মধ্যে এ সংঘর্ষ বাঁধে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে বগাদী গ্রামের ফাহিম নামের এক অটোরিকশা চালককে মারধর করে একই গ্রামের মোশাররফের লোকজন।

এ নিয়ে বুধবার সকালে ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেবের নেতৃত্বে চেয়ারম্যানের কার্যালয়ে বিচার বসে। বিচারের শেষ পর্যায়ে বিচারে বসা জহির নামে একজনের ওপর হামলা করা হয়। এতে মোশাররফ ও ফাহিমের আত্মীয় মনিরের লোকজন আবারো দা, ছুরি ও বল্লম নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে আড়াইহাজার গোপালদী সড়ক বন্ধ হয়ে যায়। চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। সংঘর্ষে উভয় পক্ষের ৮ জন আহত হন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে হোসেন, জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, আল-আমিন, বিল্লাল  হোসেন, আলমগীর ও জালাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa